Shihab Hossain

Shihab Hossain

কবে আসছে Redmi Note 9 Pro? জানিয়ে দিল Xiaomi

Redmi Note 9 Pro:

 9 জুন দুপুর 12 টায় আবার পাওয়া যাবে Redmi Note 9 Pro। বর্তমানে Amazon.in ও Mi.com থেকে এই ফোন পাওয়া যাবে। এখনশুধুমাত্র গ্রিন জোন, অরেঞ্জ জোনে ও রেজ জোনে ডেলিভারি হবে মোবাইল ফোন গুলি । কনটেনমেন্ট জোনে সব ধরনের ই-কমার্স ডেলিভারি বন্ধ রাখার জন্য পাওয়া যাবে না ফোন গুলি।


Redmi Note 9 Pro Price :

4GB RAM + 64GB স্টোরেজে Redmi Note 9 Pro -র দাম 13,999 টাকা। 6GB RAM + 128GB স্টোরেজে এই ফোন কিনতে 16,999 টাকা খরচ হবে। নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। Amazon.in ও Mi.com থেকে এই ফোন কেনা যাবে।


Redmi Note 9 Pro স্পেসিফিকেশন :

 Redmi Note 9 Pro ফোন টিতে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন দেওয়া হয়েছে। এই ফোনে রয়েছে 6.67 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 720G চিপসেট, রয়েছে 6GB LPDDR4X RAM আর রয়েছে 128GB পর্যন্ত UFS 2.1 স্টোরেজ।

এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরাটি 48 মেগাপিক্সেল এর একটি সেন্সর। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। ফোনটির সামনের দিকে সেলফি তোলার জন্য রয়েছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, ইনফ্রারেড (IR), NavIC, USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং। বলা যেতে পারে এই ফোনটি একটি Big Battery ফোন ।


দেশের উন্নতির সাথে সাথে আসছে নতুন নতুন প্রযুক্তি ও  মোবাইল ফোন।

প্রযুক্তি এবং ইন্টারনেট সম্পর্কে সকল প্রকার খবর সবার আগে দেখার জন্য ঘুরে আসতে পারেন আমাদের ইউটিউব চ্যানেল এবং প্রতিদিন চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে

BY : Shihab Hossain

No comments

Theme images by MarkCoffeyPhoto. Powered by Blogger.